বাংলাদেশে ক্রিকেট একাডেমি করতে ইচ্ছুক রাজস্থান রয়্যালস!

ক্রীড়া প্রতিবেদক

0

রাজস্থান রয়্যালসের চেয়ারম্যান রঞ্জিত বারঠাকুর ও তার প্রতিনিধি দল নিয়ে আজ মিরপুরের শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়াম পরিদর্শন করেন। রঞ্জিত এখানে ভবিষ্যতে এক সময় রয়্যালস একাডেমি প্রতিষ্ঠার সম্ভাবনার কথাও উল্লেখ করেন।

প্রথমত, আমি এখানে ফিরে এসে খুব খুশি। দ্বিতীয়ত, আমি এখানে ফিরে এসে স্টেডিয়ামটি দেখতে এবং কীভাবে আমরা বাংলাদেশি জেলা এবং উত্তর পূর্বাঞ্চলীয় রাজ্য এবং উত্তরবঙ্গের মধ্যে যে কোনও সহযোগিতা করতে পারি তা দেখার জন্য। আমরা কীভাবে বিনিময় করতে পারি? ক্রিকেটের জন্য কর্মসূচী, যাতে আমরা ভারত ও বাংলাদেশের ভূখণ্ডের চেয়ে পূর্ব হিমালয় অঞ্চল হিসাবে যৌথভাবে সমৃদ্ধ হতে পারি পৃথকভাবে,

“আজ মিরপুরে গণমাধ্যমকে রণজিৎ বলেন।

রঞ্জিতের নেতৃত্বে রয়েলসের প্রতিনিধিদের দল আজ বেলা আড়াইটার দিকে মিরপুর স্টেডিয়ামে পৌঁছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) গ্রাউন্ড কমিটির ব্যবস্থাপক আবদুল বাতেন এবং প্রধান কিউরেটর গামিনী ডি সিলভা তাঁর সাথে থাকার সময় তাদের স্টেডিয়ামের আশেপাশের সমস্ত সুযোগ-সুবিধা পরিদর্শন করতে দেখা গেছে। তারা বিসিবির সিইও নিজামউদ্দিন চৌধুরীর সাথেও সাক্ষাত করেছেন।

প্রাথমিকভাবে অনুমান করা হয়েছিল যে আসন্ন আইপিএল আসরের আগে রাজস্থান রয়্যালস তাদের এখানে কন্ডিশনিং ক্যাম্প বাংলাদেশে রাখার কথা বিবেচনা করেছিলেন। কোভিট-১৯ এর প্রভাবে ভ্রমণের বিধিনিষেধের কারণ উল্লেখ করে রঞ্জিত এই জাতীয় সম্ভাবনা প্রত্যাখ্যান করেছেন।

গত মাসে আইপিএল নিলাম চলাকালীন রয়্যালস দলে জায়গা পেয়েছিলেন বাংলাদেশ দলের বামহাতি পেসার মুস্তাফিজুর রহমান। রয়্যালসের চেয়ারম্যান আশা করেছেন যে “মুস্তাফিজুর” খেলতে পারবেন।

তিনি আরো বলেন, আমরা ফিজ (মুস্তাফিজুর রহমান) এর জন্য বিড রেখেছি এবং আশা করি তিনি খেলবেন। তবে দেশে তার দায়িত্ব প্রথমে এবং তারপরে রাজস্থানের। আমি আশা করি তিনি জাতীয় দলের হয়ে নির্বাচিত হয়ে গেছেন এবং যদি না হয় তবে আমরা সবসময় তাকে দলে চাই।