বিপাকে পড়লেন সাকিব অনিশ্চিত আইপিএল

ক্রীয়া প্রতিবেদক

0

সাকিব আল হাসানের আইপিএল খেলা অনিশ্চিত। যুক্তরাষ্ট্রে বসে ক্রিকেট বোর্ডের কর্তাদের নিয়ে আপত্তিকর মন্তব্য করে বিপাকে পড়েছেন জাতীয় দলের সাবেক এই অধিনায়ক। আগামী মাসে শ্রীলঙ্কা সিরিজে ২টি টেস্ট ম্যাচ রয়েছে। সেই টেস্ট সিরিজ বাদ দিয়ে আইপিএল খেলার অনুমতি নিয়েছিল সাকিব।

শনিবার দেশের একটি অনলাইন পোর্টালকে দেয়া ভিডিও সাক্ষাৎকারে ক্রিকেট বোর্ডের কর্তাদের রীতিমতো ধুয়ে দিয়েছেন সাকিব। তিনি বলেছেন, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এবং বোর্ডের পরিচালক ‘ক্যাসিনো সুজন’ হিসেবে পরিচিত খালেদ মাহমুদ সুজন ছাড়া বাকি বোর্ড কর্তাদের কোনো কর্মকাণ্ড চোখে পড়ছে না।

শুধু তাই নয়, জাতীয় দলের শক্তিশালী পাইপলাইন তৈরিতে গড়া এইচপির কার্যক্রম নিয়েও প্রশ্ন তুলেছেন সাকিব।

সাকিব আল হাসানের এমন মন্তব্যে ক্রিকেট বোর্ডের কর্তাব্যক্তিরা রীতিমতো হতাশ। আজ রবিবার সন্ধ্যায় বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপনের গুলশানের বাসায় এক জরুরি সভায় সাকিবের বক্তব্য নিয়ে আলোচনা হয়। সভাশেষে বোর্ডের দুই পরিচালক আকরাম খান ও নাইমুর রহমান দুর্জয় সাংবাদিকদের জানান, সাকিব আল হাসান বোর্ডের একজন চুক্তিবদ্ধ সিনিয়র ক্রিকেটার হিসেবে আদৌ এমন বক্তব্য দিতে পারেন না। দুর্জয় জানান, সে আসলে ভিডিও লাইভে কী বলেছে আমি এখনও দেখার সুযোগ পাইনি। ভিডিওটা ভালো করে দেখে বোর্ডে তার ব্যাপারে সিদ্ধান্ত হবে। আইপিএল খেলতে সাকিবকে যে অনাপত্তিপত্র দেওয়া হয়েছে, তা পুনর্বিবেচনা করা হবে। সেই সঙ্গে সাকিব শ্রীলঙ্কা সফরে যেতে চাইলেও সুযোগ থাকবে।