ভিডিও দেখে সন্ত্রাসীদের বিরুদ্ধে ব্যবস্থা নিবেন ছাত্রলীগ সম্পাদক

0

গত মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় ছাত্রলীগ জড়িত সন্দেহে এক হামলার ঘটনা ঘটে। তবে এই ঘটনার সঙ্গে ছাত্রলীগ জড়িত নয় বলে রাতে গণমাধ্যমকে নিশ্চিত করেন ছাত্রলীগ সম্পাদক লেখক ভট্টাচার্য।

ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেছেন, প্রগতিশীলতার নামে কিছু বহিরাগত অভ্যন্তরীণ কোন্দলে মারামারিতে লিপ্ত হয়েছিল। সেখানে ছাত্রলীগের নেতাকর্মীরা হামলার সঙ্গে জড়িত নয়। ভিডিও ফুটেজ দেখে বহিরাগতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরো বলেন, ছাত্রলীগের বিরুদ্ধে চলা অব্যাহত মিথ্যাচারের আরেকটি নমুনা আজকের এই হামলার অভিযোগ। এ হামলার সঙ্গে ছাত্রলীগের ন্যূনতম সংশ্লিষ্টতা নেই।

লেখক ভট্টাচার্যের অভিযোগ, ‘প্রগতিশীলতার নামে কিছু বহিরাগত লোক অভ্যন্তরীণ কোন্দলে মারামারিতে লিপ্ত হয়েছিল। তারা নিজেদের মধ্যে ইট আর ডাব ছোড়াছুড়ি করেছে। ছাত্রলীগের অনেক কর্মী যারা আমাদের পূর্বঘোষিত কর্মসূচি পালন করতে এসেছিল, তাদের ওপর ইট পাটকেল ছুড়েছে, এতে কয়েকজন ছাত্রলীগ কর্মী এবং টিএসসিতে বেড়াতে আসা সাধারণ জনগণ আহত হয়েছেন।’

তিনি নিশিত করেন, প্রগতিশীলতার নামে যারা ক্যাম্পাসে বিশৃঙ্খলা সৃষ্টি করছে ভিডিও ফুটেজ দেখে সেসব সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে।