জেলার বিভিন্ন প্রান্তে ইফতার পৌঁছে দিচ্ছে কক্সবাজার জেলা ছাত্রলীগ

0

কক্সবাজার জেলার বিভিন্ন প্রান্তে ছাত্রলীগের উদ্যোগে চলছে ইফতার সামগ্রী বিতরণ কর্মসূচি। জেলার প্রতিটি উপজেলা, পৌর শহর সহ দূর্গম এলাকায় অসহায় গরীব-দুঃখী, মেহনতী ও ছিন্নমূল মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ অব্যাহত রয়েছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের ব্যক্তিগত উদ্যোগে প্রতিদিন শত শত মানুষের মাঝে এই ইফতার সামগ্রী পৌছে দেয়া হচ্ছে।

এর মধ্যে রান্না করা ইফতার ছিন্নমূল মানুষের মাঝে আর ইফতার সামগ্রী বিতরণ করা হচ্ছে জেলার ৮টি উপজেলা, ৪টি পৌরসভা ও ২টি সাংগঠনিক উপজেলার প্রত্যেকটিতে প্রতিদিন ২০০ জনকে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়েছে। যা শুরু হয়েছে রমজানের প্রথম দিন থেকে।

এছাড়াও জেলা ছাত্রলীগের সভাপতি এসএম সাদ্দাম হোসাইনের ব্যক্তিগত পক্ষ থেকে ৩ শতাধিক মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় সামগ্রীও বিতরণ করা হয়েছে।

এসএম সাদ্দাম হোসাইন বলেন, মানবিকতার খাতিরে রমজান মাসে ইফতার ও নিত্য প্রয়োজনীয় সামগ্রী বিতরণ করছি ব্যক্তিগত উদ্যোগে। যদি সমাজের সকল বিত্তশালীরা এভাবে সহযোগিতার হাত বাড়িয়ে দেয় তাহলে সমাজের পিছিয়ে পড়া লোকজন আর না খেয়ে থাকবে না।

এই সময় তিনি সবার প্রতি আহ্বান জানান, নিজ নিজ উদ্যাগে বঞ্চিত মানুষদের সাহায্যে এগিয়ে আসার জন্য।

কক্সবাজার ছাত্রলীগ নেতা এসএম সাদ্দাম হোসাইনের আহবানে সাড়া দিয়ে, উখিয়া উপজেলায় বিভিন্ন স্থানে পথশিশু ও অসহায় গরীব দুঃখি মানুষের মাঝে মাসব্যাপী ইফতার ও মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে ছাত্রলীগ নেতা ও মুক্তিযোদ্ধার সন্তান হাসেম বিন কাসেম (লিংকন)।

ট্রাক ড্রাইভার এর হাতে ইফতার তুলে দিচ্ছে ছাত্রলীগ নেতা

হাসেম বিন কাসেম জানান, আত্মমানবতার কল্যাণে এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলাচল করার অনুরোধ করেন এবং দোয়া প্রার্থনা করেন।