৯৯০০ পিস ইয়াবা সহ ৩ ব্যক্তিকে আটক করেছে ১৪ এপিবিএন

0

কক্সবাজারের উখিয়ার বালুখালীর রোহিঙ্গা ক্যাম্প এলাকায় অভিযান চালিয়ে ৯ হাজার ৯০০ পিস ইয়াবাসহ ৩ জনকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটেলিয়ান ১৪ এপিবিএন।

গত ২৮ এপ্রিল বুধবার সকাল ১১টার সময় রোহিঙ্গা ক্যাম্প-২(ওয়েস্ট), ব্লক-বি/৮ এ অবস্থিত রোহিঙ্গা রেদোয়ানের পান সিগারেটের দোকানের সম্মুখ হতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়। আটকৃতদের মধ্যে ২ জন রোহিঙ্গা নাগরিক এবং ১ জন স্থানীয় সিএনজি চালক, যার গাড়ি নং কক্সবাজার থ ১১-৮২৩৫ বলে জানা যায়।

১৪ এপিবিএন এর অধিনায়ক নাইমুল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে রোহিঙ্গা ক্যাম্প-২(ওয়েস্ট), ব্লক-বি/৮ এ অবস্থিত রোহিঙ্গা রেদোয়ানের পান সিগারেটের দোকানের সম্মুখ হতে আটকৃতদের দেহতল্লাশি করে ৫ হাজার পিস এবং ৪ হাজার ৯০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, আটকৃত আসামীদের ইয়াবাসহ উখিয়া থানায় হস্থান্তর করে একটি নিয়মিত মামলা করা হয়েছে।

রোহিঙ্গা নাগরিক হলেন- ক্যাম্প-১৩ ব্লক-এ/১ এর মৃত নূর আলম ও হাসিনা বেগমের পুত্র নূর কালাম ওরফে কালা মিয়া (৩৫), ক্যাম্প-২৫ ব্লক-ডি/৬ এর মোঃ ইমান হোসেন ও সেতারা বেগমের পুত্র মোঃ ইলিয়াস (২১) এবং বাংলাদেশী নাগরিক টেকনাফ সদরের ৪নং ওয়ার্ডের পশ্চিম সিকদারপাড়ার মৃত সুলতান আহমেদ ও মৃত শামসুন্নাহারের পুত্র মোহাম্মদ আলম (৩৫)।