করোনাকালে অসহায়ের পাশে ছাত্রলীগ নেতা ফয়সাল রেজা

রাহাতুল রাফি

0

করোনা-সৃষ্ট বিপর্যস্ত পরিস্থিতির মাঝে অসহায়ের মুখে হাসি ফোটানোর চেষ্টা করেছেন চট্টগ্রামের পাঁচলাইশ থানা ছাত্রলীগ নেতা নূর ফয়সাল রেজা। পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে নিজ এলাকার দুঃস্থ-অসহায় ৫০ জন ব্যক্তির হাতে রেজা উপহার হিসেবে তুলে দিয়েছেন খাদ্যসামগ্রী।

সোমবার (১০মে) সন্ধ্যার পর চট্টগ্রামের পাঁচলাইশ থানার অন্তর্গত ৭ নং ওয়ার্ড এলাকায় এই কার্যক্রম পরিচালনা করেন তিনি।

চাল, ডাল, আলু, পেয়াজ, চিনি, সেমাই, নুডুলস, লবণ ও আটাসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য-সামগ্রী তুলে দেন অসহায়-দুঃস্থ ব্যক্তিদের হাতে।

এই প্রসঙ্গে নূর ফয়সাল রেজা বলেন, বর্তমানে মহামারী করোনার দ্বিতীয় স্রোত ভয়াবহ রূপ ধারণ করেছে। এমন অবস্থায় কর্মসংস্থান হারিয়ে অনেক পরিবার অসহায় হয়ে পড়েছে। পবিত্র রমজান মাসের শেষের দিকে এসে আমার প্রানের সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, পাঁচলাইশ থানা শাখার পক্ষ থেকে কিছু অসহায় ও দুঃস্থ পরিবারকে অগ্রিম ঈদ সামগ্রী বিতরণ করেছি।

ফয়সাল রেজা জানান, তাঁর এই কার্যক্রম তিনি অব্যহত রাখবেন। পাশাপাশি সমাজের বিত্তবান শ্রেণীকে অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানান এই ছাত্রলীগ নেতা।

তিনি বলেন, `এই কার্যক্রম অব্যাহত থাকবে। আমি সমাজের বিত্তবান শ্রেণীর মানুষদের আহ্বান করছি, তারা যেন দুঃস্থ-অসহায় লোকদের সাহায্যে এগিয়ে আসেন। তারা যেন এইসব লোকদের পাশে দাঁড়ান।`