সমাজের বঞ্চিতদের পাশে ‘জয়োধ্বনী’ সংগঠন

0

করোনা মহামারীর দ্বিতীয় ঢেউতে পবিত্র মাহে রমজান উপলক্ষে কক্সবাজার কলাতলী সার্কেলে মেহনতী মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন ‘জয়োধ্বনী’ নামে একটি স্বেচ্ছাসেবী সংগঠন।

‘মানবতার কল্যাণে জয়োধ্বণী’ উক্ত শ্লোগানকে সামনে রেখে জয়োধ্বণী দীর্ঘদিন ধরে সমাজের সুবিধাবঞ্চিত পথশিশু, তৃতীয় লিঙ্গের মানুষদের প্রাতিষ্ঠানিক লেখাপড়ার সুযোগ সৃষ্টি করে আসছে। করোনা ভাইরাস নিয়ে মানুষকে সচেতন করা, মাস্ক বিতরণ সহ বিভিন্ন ধরনের সামাজিক স্বেচ্ছাসেবী কাজগুলো করে আসছে তারা।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কক্সবাজার জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড সভাপতি নাজনিন সারওয়ার কাবেরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও আমরা মুক্তিযোদ্ধার সন্তান কক্সবাজার জেলা শাখার সভাপতি শাহজাহান সাজু, ছাত্রলীগ নেতা হাসেম বিন কাশেম লিংকন, ডিরেক্টর (প্রজেক্ট) জান্নাতুল ফৌরদৌস জান্নাত, প্রকৌ আরিফুল আজিম, প্রকৌ জয়নাল আবেদিন ও জয়োধ্বণী প্রতিষ্ঠাতা সভাপতি হেলাল মোরশেদ সোহাগ সহ প্রমুখ।

উপস্থিত প্রধান অতিথির বক্তব্যে নাজনিন সরওয়ার কাবেরী বলেন, মানবতার কল্যাণে এমন আরো জনসেবামূলক কাজ করে যেতে হবে। এই সময় তিনি সমাজের সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানোর জন্য জয়োধ্বণী’র প্রশংসা করেন। তিনি মনে করেন সমাজের সকল মানুষ যদি এভাবে সুবিধাবঞ্চিতদের নিয়ে কাজ করে তবে দেশে আর বঞ্চিত কেউ থাকবে না।