দুই কিশোরকে দড়ি বেধে নির্যাতন, ভিডিও ভাইরাল হওয়ার পর আটক ২

একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্দয়ভাবে প্রহার করছিল অপর দুই ব্যক্তি। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হতে থাকে। বিষয়টি জেলা পুলিশের নজরে আসলে জেলা পুলিশ সুপার তাৎক্ষণিক উখিয়া থানা পুলিশকে ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে প্রয়োজনীয়  সহায়তা প্রদানের নির্দেশ দেন। 

0

 

কক্সবাজারের উখিয়া থানাধীন থাইংখালি হাকিমপাড়া গ্রামের একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্যাতনের ঘটনায় জড়িতদের গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন জাহাঙ্গীর আলম (৩৫) এবং আব্দুস সালাম (২৪)।

গতকাল (১৮ জুলাই) উখিয়া থানা পুলিশের একটি চৌকষ টিম থাইংখালি পাহাড়ি এলাকার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে তদেরকে গ্রেফতার করেন।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, একটি বসতবাড়ির উঠানে হাত-পা বেঁধে দুই কিশোরকে নির্দয়ভাবে প্রহার করছিল দুই ব্যক্তি। নির্যাতনের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে তা দ্রুত ভাইরাল হতে থাকে। বিষয়টি জেলা পুলিশের নজরে আসলে জেলা পুলিশ সুপার তাৎক্ষণিক উখিয়া থানা পুলিশকে ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে প্রয়োজনীয়  সহায়তা প্রদানের নির্দেশ দেন।

ভিক্টিমকে উদ্ধার করে গ্রেফতারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে  প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার বিষয়টি  কক্সবাজার জেলা পুলিশের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে।