কক্সবাজারে ২৫০ পরিবার পেলেন প্রধানমন্ত্রীর উপহার

কক্সবাজার প্রতিনিধি

0

করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া কক্সবাজার সদরের ক্ষতিগ্রস্ত দরিদ্র ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার (খাদ্য সহায়তা) বিতরণ করা হয়েছে।

আজ শুক্রবার(৩০ জুলাই) বিকেলে কক্সবাজার পৌরসভা ১নং ওয়ার্ডে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে জেলা প্রশাসনের পক্ষ থেকে ২৫০ পরিবারের মাঝে স্বাস্থ্যবিধি মেনে এসব ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় জেলা প্রশাসক মামুনুর রশিদ বলেন, আপনারা নিজেদেরকে কখনোই অসহায় মনে করবেন না। প্রশাসন সবসময়ই আপনাদের পাশে আছে। যে কোন প্রয়োজনে প্রশাসনকে অবহিত করবেন।

তিনি আরও বলেন, ‘সাম্প্রতিক লকডাউনে সাময়িক কর্মহীন হয়ে পড়া বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ যেমন– পরিবহন শ্রমিক, দিনমজুর, রিকশা-ভ্যান চালক, নির্মাণ শ্রমিক, চর্মকার, নরসুন্দর, হিজড়া, বেদে সম্প্রদায়, প্রতিবন্ধী ও বস্তিবাসী নিম্ন আয়ের ২৫০ পরিবারের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বাকি পরিবারগুলো পর্যায়ক্রমে আগামীতে বিতরণ করা হবে।

প্রধানমন্ত্রীর উপহার দিচ্ছেন জেলা প্রশাসন ও আওয়ামীলীগ নেতারা

এ সময় উপস্থিত ছিলেন- কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ আমিন আল পারভেজ, পৌর আওয়ামী লীগে সাধারণ সম্পাদক উজ্জ্বল কর,১নং ওয়ার্ড পৌর কাউন্সিল আকতার কামাল এবং ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিক উল্লাহ কোম্পানি সহ প্রমূখ ব্যক্তিবর্গ।