কক্সবাজার পৌর আওয়ামী লীগের আওতাধীন ১নং ওয়ার্ডের ৩ নং ইউনিটের পূর্ণাঙ্গ কমিটি অনুমোদন

0

কক্সবাজার পৌর আওয়ামী লীগের আওতাধীন ১নং ওয়ার্ডের ৩ নং ইউনিটের ৩১সদস্যের পূর্ণাঙ্গ কমিটিকে অনুমোদন দিয়েছে  ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ কমিটি।

 

১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের  সভাপতি আতিক উল্লাহ কোম্পানি  ও সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান  শনিবার  (৭ অগাস্ট) এ কমিটির অনুমোদন দেন।

৩১ সদস্যবিশিষ্ট এ কমিটিতে নেছার আহমেদকে সভাপতি ও এম. হাসেমকে সাধারণ সম্পাদক করে ১ নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ এ কমিটি অনুমোদন দেয়।

নতুন কমিটিতে ২ জনকে সহ-সভাপতি পদে রাখা হয়েছে। তারা হলেন-মিলন দেবনাথ,শফিক ‍উল্লাহ ।

এছাড়া যুগ্ম সাধারণ পদে ১ জন হলেন-মো: আলম উদ্দিন। সাংগঠনিক সম্পাদক  পদে নাজমুল হোসেন মান্নু, প্রচার সম্পাদক পদে রুবেল কান্তি দে,অর্থ সম্পাদক সুরঞ্জন দাশ

মহিলা সম্পাদক আনজুমান আরা

ও নির্বাহী সদস্য হলেন শাহাব উদ্দিন মুক্তিযোদ্ধা,শামসু আলম,মো: হোসেন,আব্দুল খালেক,মোশের্দ আলম,মোঃ সিরাজ,সাগর দেব নাথ,রনজিত দাশ,রুপন কন্তি দাশ,বিটন দেব নাথ,সনজিত দাশ,শিমুল জল দাশ,দিল মোহাম্মদ, মোঃ ইউনুস, আব্দু খালেক,আব্দু রাজ্জাক,জসিম উদ্দিন,মোরশেদ,নুর মোহাম্মদ,মোহাম্মদ কামরুল, মোঃ সোলেমান,শহিদুল্লাহকে অনুমোদন দিয়েছেন।

 

এ বিষয়ে ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইয়াহিয়া খান বলেন, ‘আশা করি, এই কমিটির নবনির্বাচিত সদস্যরা নিষ্ঠা, শৃঙ্খলা, আন্তরিকতা ও সততার সঙ্গে নিজ নিজ দায়িত্ব পালনে সচেষ্ট হবেন এবং সবার ঐক্যবদ্ধ প্রচেষ্টয় পৌর আওয়ামী  লীগকে আরও সুদৃঢ় সংগঠিত ও শক্তিশালী সংগঠনে পরিণত করবেন।