শোক দিবসে পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের খতমে কুরআন ও দোয়া মাহফিল

0

শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকীতে ১৯৭৫ সালের ১৫ আগস্টে ঘাতকদের হাতে নিহত স্বজনদের আত্নার মাগফেরাত কামনায় কক্সবাজার পৌরসভা ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার সকালে পৌর ১নং ওয়ার্ড আওয়ামী লীগের হলরুমে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আতিকুল উল্লাহ কোম্পানির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াহিয়া খানের সঞ্চালনায় খতমে কুরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

খতমে কুরআন ও দোয়া মাহফিলে পৌর ১নংওয়ার্ড আওয়ামী লীগের যুগ্মসম্পাদক সরওয়ার আলম,সাংগঠনিক সম্পাদক আজিজ উদ্দন সহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এই বিষয়ে ইয়াহিয়া খান বলেন,বঙ্গবন্ধু ও বাংলাদেশ একসূত্রে গাঁথা। বঙ্গবন্ধু না হলে বাংলাদেশ হতোনা। ১৯৭৫সালের এই দিনে পাকিস্তানি হানাদার বাহিনী নির্মমভাবে বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করি এবং আত্নার মাগফেরাত কামনা করি।

শোক দিবসে দিনব্যাপী নানা কর্মসূচির উদ্যোগ নিয়েছে ওয়ার্ড আওয়ামী লীগ। এর মধ্যে আলোচনা সভা,মসজিদে প্রার্থনার কর্মসূচি সম্পন্ন হয়েছে। কাঙালি ভোজসহ বিভিন্ন কর্মসূচির কথা জানান ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

দোয়া মাহফিল পরিচালনা করেন ইসলামী রিসার্চ সেন্টার মাদ্রাসার সহ- সুপার মাওলানা মাওলানা আব্দুল গাফফার বুখারী।