কক্সবাজারে প্রথম আউটসোর্সিং ট্রেনিং সেন্টার এসডিআই টেকনোলজির শুভ উদ্বোধন

0

 

কক্সবাজারে প্রথম আউটসোর্সিং ট্রেনিং সেন্টার এসডিআই টেকনোলজির শুভ উদ্বোধন

কক্সবাজারের এই প্রথম শহরের প্রাণ কেন্দ্রে লিংক রোডের আরিফ মার্কেট দ্বিতীয় তলা, গ্লোবাল ইসলামী ব্যাংকের বাম পাশে ডিজিটাল আউটসোর্সিং এর প্রশিক্ষণ কেন্দ্র এস ডি আই টেকনোলজি একাডেমীর উদ্বোধন করা হয়েছে।

আজ শনিবার (১৩ নভেম্বর) সকাল ১১টায় প্রধান অতিথি হিসেবে এর আনুষ্ঠানিক শুভ উদ্বোধন করেন কক্সবাজার পাওয়ার গ্রিড কোং এর উপ সহকারী প্রকৌশলী ও আইডিইবি কক্সবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক প্রকৌঃ হেলাল মোরশেদ সোহাগ, বিশেষ অতিথি প্রকৌঃ আব্দুল লতিফ এবং কোম্পানি পরিচালক জামশেদ খান সোহেল।

অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী হেলাল মোরশেদ বলেন, তথ্যপ্রযুক্তির পাশাপাশি দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তরুণ প্রজন্মকে সম্পৃক্ত হতে হবে। এজন্য তাদের তথ্য-প্রযুক্তি নির্ভর আধুনিক শিক্ষায় শিক্ষিত হয়ে নেতৃত্বদানের গুণাবলি নিয়ে গড়ে উঠতে হবে।

এস ডি আই টেকনোলজির সিইও প্রকৌশলী শরিফুল আলম বলেন,কক্সবাজার শহরে মানসম্মত কোন প্রফেশনাল
আউটসোর্সিং ট্রেইনিং সেন্টার না থাকায়, কক্সবাজারের শিক্ষার্থীরা ডিপ্লোমা বা বিএসসি শেষ করে ঢাকা, চট্টগ্রাম গিয়ে ট্রেইনিং করতে প্রচুর টাকা পয়সা খরচ হয়।এই ধরনের সমস্যাগুলো সমাধান করার জন্য মুলত এস ডি আই টেকনোলজি গড়ে তুলা হয়।

তিনি আরো বলেন, মুনাফা নয় দক্ষ মানব সম্পদ তৈরী জন্য এই ট্রেইনিং সেন্টার গড়ে তুলেছি আমরা।উদ্বোধন উপলক্ষে ৫০% ডিসকাউন্ট সহ যে কোন কোর্স গ্রহণ করলে আজীবন ল্যাব ব্যবহারের সুবিধা দিব।

যে সুবিধা গুলো রয়েছেঃ
দক্ষ ও অভিজ্ঞ কম্পিউটার ইন্জিনিয়ার দ্বারা প্রতিষ্ঠান পরিচালিত হয়।
▪️অফিস বা প্রতিষ্ঠানে গিয়ে যেকোনো আইটি সমস্যার সমাধান।
▪️শিততাপ নিয়ন্ত্রিত কম্পিউটার ল্যাব▪️
▪️যেকোনো কোর্স একবছরের মধ্যে সম্পূর্ণ ফ্রীতে পুনরায় করা যাবে
▪️মেয়েদের জন্য আলাদা ব্যাচের ব্যবস্থা▪️
▪️নিরাপত্তার জন্য সার্বক্ষণিক সিসি ক্যামেরার ব্যবস্থা