বেগম খালেদাকে রাজনৈতিক উদ্দেশ্যে বিদেশে পাঠাতে চায় বিএনপি: তথ্যমন্ত্রী

0

বিএনপি বেগম খালেদা জিয়ার অসুস্থতাকে একটি অজুহাত হিসেবে দাঁড় করিয়ে রাজনৈতিক উদ্দেশ্যে তাকে বিদেশ পাঠিয়ে দিতে চায় বলে মন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি।

আজ শুক্রবার দুপুরে কক্সবাজার বিমানবন্দরে সাংবাদিকদের ব্রিফিংকালে এ কথা বলেন মন্ত্রী।
তিনি বলেন, সেখানে গিয়ে বেগম জিয়া রাজনীতি করতে পারেন। যেটি এখন করছেন তারেক রহমান।
বেগম খালেদা জিয়া একজন সাজাপ্রাপ্ত এবং তার সাজা মওকুফ করা হয়নি উল্লেখ আসামি উল্লেখ করে মন্ত্রী বলেন, মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেব বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে গতকাল যে ভাষায় কথা বলেছেন, তাতে মনে হয়েছে বেগম জিয়ার প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মহানুভবতা দেখিয়েছেন তা অনুধাবন করতে ব্যর্থ হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন কক্সবাজার-৩ (সদর-রামু) আসনের সাংসদ সাইমুম সরওয়ার, কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক সিরাজুল মোস্তফা, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরিদুল ইসলাম চৌধুরী, কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান।

মন্ত্রী এক দিনের সফরে ঢাকা থেকে বিমানে কক্সবাজার পৌঁছান। সন্ধ্যায় কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের পাটোয়ারটেক সৈকতের তারকা হোটেল ‘রয়েল টিউলিপ বিচ রিসোর্ট’–এ জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল আয়োজিত একটি সভায় হাছান মাহমুদের উপস্থিত থাকার কথা রয়েছে।