ইউনিয়ন আওয়ামীলীগের সম্মেলনে মুক্তিযোদ্ধার সন্তান সাজু জনপ্রিয়তার শীর্ষে

0

পুনর্গঠন হচ্ছে বাংলাদেশ আওয়ামী লীগ উখিয়া উপজেলার ইউনিয়ন গুলোর কমিটি। দীর্ঘদিন পর হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের কমিটি পুনর্গঠন ঘিরে নেতাকর্মীদের মাঝে উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। ইতোমধ্যে উপজেলা থেকে সম্মেলনের তারিখ নির্ধারণ করে দেওয়া হয়েছে। ঘোষিত তারিখ অনুযায়ী আগামীকাল ২৩ জুলাই শনিবার হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক কাউন্সিল অনুষ্ঠিত হবে।

বাংলাদেশ আওয়ামী লীগ হলদিয়া পালং ইউনিয়ন শাখার আসন্ন ত্রি-বার্ষিক সম্মেলন ২০২২ শেষনে সাধারণ সম্পাদক হিসেবে আলোচনায় শীর্ষে রয়েছেন পরিচ্ছন্ন ও মেধাবী রাজনীতিবিদ এবং বাংলাদেশ ছাত্রলীগ হলদিয়া পালং ইউনিয়ন শাখার সাবেক সভাপতি, বর্তমান আওয়ামী যুবলীগ উখিয়া উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু।

দীর্ঘদিন পর অনুষ্ঠিতব্য হলদিয়া পালং ইউনিয়নের আসন্ন সম্মেলনে সাবেক এই ত্যাগী তুখোড় রাজপথ কাঁপানো ছাত্র নেতাকে শীর্ষ নেতৃত্বে দেখতে চায় তৃণমূলের নেতা-কর্মীরা।

তারা বলছেন, সৎ ও পরিচ্ছন্ন নেতা হিসেবে রাজনীতিতে আলাদা ইমেজ রয়েছে শাহজাহান সাজুর। তাই জেলা, উপজেলা নেতৃবৃন্দ তাকে মূল্যায়ন করবেন বলে আশাবাদী।

তথ্য মতে, আগামী ২৩ জুলাই হলদিয়া পালং  সম্মেলন অনুষ্ঠিত হবে। এই কংগ্রেসেই নির্ধারিত হবে হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামী লীগের পরবর্তী নেতৃত্ব।

সূত্র বলছে, ইতোমধ্যেই সম্মেলনে পদপ্রত্যাশী নেতাদের মধ্যে পরিচ্ছন্ন ও সৎ নেতাদের অতীত কার্যবিধি পর্যবেক্ষণে রাখছেন। সংগঠনের নেতৃত্বে সৎ ও আদর্শবান নেতাদের প্রাধান্য দেওয়া হবে।

সেই ক্ষেত্রে হলদিয়া পালং ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হিসেবে বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সফল সভাপতি, বর্তমান আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান সাজু আসার সম্ভাবনা রয়েছে বেশী।